গৃহবধূ হত্যার অভিযোগে স্বামীসহ গ্রেপ্তার ৩

জয়পুরহাট প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ১১:০৩ এএম

গৃহবধূ হত্যার অভিযোগে তার স্বামী, শাশুড়ি ও দেবরকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট ক্যাম্পের র‍্যাব সদস্যরা। র‍্যাব-৫ এর জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে ক্যাম্প অধিনায়ক মেজর শেখ সাদিক জানান, গত রাতে তাদের ঢাকার আদাবর থানার সুনিবিড় হাউজিং এলাকা থেকে গ্রেফতার করা হয় ও পরে ধামুইরহাট থানায় সোপর্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- নওগঁার ধামুইরহাটের বিহারী নগর গ্রামের নিহত গৃহবধূ আয়না বেগমের স্বামী ও খোরশেদ আলমের ছেলে নুরুল আমিন ওরফে এরশাদ (৩২), এরশাদের ভাই শাকিল হোসেন (২২) ও গৃহবধূর শাশুড়ি (এরশাদের মা) আমেনা  বেগম (৪৮)। 

মামলা সূত্রের বরাত দিয়ে প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়, যৌতুকের জেরে গত ১২ মার্চ রাতে বিহারীনগর গ্রামের নিজ বাড়িতে স্বামী এরশাদ, শাশুড়ি আমেনা ও দেবর শাকিল ওই গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করেন। পরে তার লাশের গলায় ফাঁস লাগিয়ে একটি গাছে ঝুলিয়ে দিয়ে এই হত্যাকাণ্ডকে আত্মহত্যা বলে তারা প্রচার করতে থাকেন। 

বিষয়টি বুঝতে পেরে নিহত আয়নার চাচা আব্দুল হামিদ বাদী হয়ে ধামুইরহাট থানায় একটি হত্যা মামলা করলে তারা পালিয়ে যায়। তথ্য প্রযুক্তির সহায়তার গত রাতে তাদের ঢাকা আদাবর থেকে গ্রেপ্তার করা হয়।

এইচআর