খাগড়াছড়ি প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ

খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৮, ২০২৪, ১১:৩৭ এএম

খাগড়াছড়ির প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি ও  সাধারণ সম্পাদক সহ কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার।

বুধবার (২৭ শে মার্চ) দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে খাগড়াছড়ি  প্রেস-ক্লাবের নব নির্বাচিত কমিটির সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা ও সাধারণ সম্পাদক মো. আবু দাউদসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার) খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর (পিপিএম বার)খাগড়াছড়ি  প্রেস-ক্লাবের নব নির্বাচিত কমিটির  নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভায়  স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ও খাগড়াছড়ি জেলার আইন-শৃঙ্খলা পরিবেশ স্বাভাবিক রাখার লক্ষ্যে তাদের সাথে একত্রে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে তিনি আরো বলেন  সামাজিক ক্রাইম কঠোর হস্তে দমন করে জনগণের নিরাপত্তা দিতে পুলিশ অঙ্গীকারবদ্ধ। অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে পুলিশের সঙ্গে সাংবাদিকরা স্টেক হোল্ডার হিসেবে কাজ করবেন।

সাংবাদিকদের সহযোগিতা নিয়ে পুলিশ তাদের দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা দিয়ে অপরাধ নিয়ন্ত্রণ ও দমনে কাজ করতে চায়। তাই আপনাদের সার্বিক সহযোগিতায় মাদকের বিরুদ্ধে আমাদের ভূমিকা থাকবে জিরো টলারেন্স। 

এসময় পুলিশ সুপার মহোদয় ইভটিজিং, বাল্য বিবাহ, কিশোরগ্যাং, ছিনতাই, চুরি-ডাকাতি, সড়কে শৃঙ্খলা ফিরতে এবং চোরাকারবারিসহ সমাজের সকল অপরাধীদের দৌরাত্ম্য রুখে দিতে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এসময় নব নির্বাচিত কমিটির সকল সদস্য খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জানান এবং বলেন পুলিশের  সঙ্গে সাংবাদিকদের নিবীড় সম্পর্ক বিদ্যমান। পুলিশ হচ্ছে জনগণের বন্ধু। আর পুলিশের বন্ধু হচ্ছে সাংবাদিক। কাজের ক্ষেত্রে একে অপরের সাথে আমরা  ওতোপ্রোতোভাবে জড়িত। তাই আইন-শৃঙ্খলা রক্ষায় এবং খাগড়াছড়ির অপরাধ দমনে পারস্পরিক সহযোগিতা সবসময় বিদ্যমান  থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করেন নব নির্বাচিত কমিটির সদস্যগণ।

এসময় খাগড়াছড়ি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. জসীম উদ্দিন পিপিএম, খাগড়াছড়ি প্রেস ক্লাবের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এইচআর