উপজেলা পরিষদ: নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জুয়েল

কক্সবাজার প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৩:১২ পিএম

কক্সবাজার সদর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীর পদ থেকে সরে দাঁড়ালেন বর্তমান চেয়ারম্যান কায়সারুল হক জুয়েল।

শনিবার সকাল ১১টায় কক্সবাজার প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কোনো প্রশ্ন নেননি জুয়েল। পুরো সংবাদ সম্মেলন জুড়ে তিনি ক্ষোভ ঝাড়েন আরেক চেয়ারম্যান প্রার্থী ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের উপর।

সম্পর্কে চাচাতো ভাই মুজিবকে নারী লোভী ও চরিত্রহীন আখ্যায়িত করে জুয়েল বলেন, আমি চাই না মুজিবুর রহমান নির্বাচিত হোক। এদিকে প্রশাসন অসহায় বলে আখ্যায়িত করে জুয়েল বলেন, নির্বাচনে সুস্থ ভোট উপহার দিতে পারবেনা প্রশাসন। পুরোটা জিম্মি করে রেখেছে৷

কায়সারুল হক জুয়েল বলেন, আপনারা জানেন চলমান নির্বাচনে চরম দুর্নীতিবাজ, নারী লোভী, চরিত্রহীন, ভূমিদস্যু ও মনোনয়ন বাণিজ্যকারী (সাবেক মেয়র) মুজিবুর রহমান আনারস প্রতীক নিয়ে নির্বাচন করছেন। আমি আপনাদের মাধ্যমে কক্সবাজার সদর উপজেলাবাসীকে বিনীত অনুরোধ জানাচ্ছি যে, এই দুর্নীতিবাজ দুর্বৃত্তকে আপনারা ঘৃণাভরে প্রত্যাখান করুন।

তিনি আরও বলেন, সে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে উপজেলা পরিষদ দালাল, টাউট, ইয়াবা কারবারি ও ভূমিদস্যুদের অভয়ারণ্যে পরিণত হবে এবং উপজেলাবাসী তাদের হাতে জিম্মি হয়ে থাকবে। আমি চাইনা মুজিবুর রহমান সদর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হউক।

এসময় কাউকে সমর্থন করার বিষয়ে জুয়েল বলেন, আপনাদের প্রশ্ন থাকতে পারে, আমি কাউকে সমর্থন করছি কিনা? আমি আপাতত কাউকে সমর্থন করছি না। পরিবেশ পরিস্থিতি বলে দিবে আমার করণীয় কি।

ইএইচ