উপজেলা নির্বাচন : ১ম ধাপ

ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ১০:০৩ এএম
সামচুল আলম চৌধুরী (বায়ে) মোহাম্মদ মুরাদ্দুজ্জামান (মাঝে) ও আনোয়ার আলী মোল্লা (ডানে)

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের সদর, মধুখালী ও চরভদ্রাসন উপজেলা এই তিনটি উপজেলা পরিষদের নির্বাচনের ভোট গ্রহণ শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

বুধবার(৮ মে) সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। এতে ফরিদপুর সদরে ৩১ হাজার ৯৩১ ভোট পেয়ে সামচুল আলম চৌধুরী, মধুখালীতে ২৯ হাজার ৪৭৮ ভোট পেয়ে মোহাম্মদ মুরাদুজ্জামান ও চরভদ্রাসনে ১৬ হাজার ১৬ ভোট পেয়ে আনোয়ার আলী মোল্লা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

ফরিদপুর সদর উপজেলা পরিষদের ১৫৪ টি কেন্দ্রের বেসরকারি ফলাফল অনুযায়ী আনারস প্রতীকে সামচুল আলম চৌধুরী ৩১ হাজার ৯৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী টেলিফোন প্রতীকে মনিরুল হাসান মিঠু পেয়েছেন ৩০ হাজার ৯ ভোট।

মধুখালী উপজেলায় দোয়াত-কলম প্রতীকে মোহাম্মদ মুরাদুজ্জামান ২৯ হাজার ৪৭৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আহসানুজ্জামান আজাউল ঘোড়া প্রতীক নিয়ে পেয়েছেন ১৮ হাজার ৪৮৫ ভোট।

চরভদ্রাসন উপজেলায় আনারস প্রতীকে আনোয়ার আলী মোল্লা ১৬ হাজার ১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইঞ্জিনিয়ার সৈয়দ নিজামুদ্দিন পেয়েছেন ১০ হাজার ৪৫৪ ভোট।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা তারেক আহমেমদ এ তথ্য নিশ্চিত করে জানান, ভোট গণনা শেষে রাতে বেসরকারি ফলাফল অনুযায়ী তাদের বিজয়ী ঘোষণা করা হয়। 

আরএস