রাউজানে ছাতা ও শরবত বিতরণ

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৪, ০৪:২৩ পিএম

প্রচণ্ড তাপদাহের মধ্যে সাধারণ মানুষকে কিছুটা স্বস্তি দিতে চট্টগ্রামের রাউজান উপজেলায় বিতরণ করা হয়েছে ছাতা। সেই সঙ্গে দেওয়া হয়েছে ফলমূল ও শরবত।

মঙ্গলবার রাউজান মুন্সিরঘাটা চত্বরে এসব বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রাউজানের এমপি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

রোদে সুরক্ষার জন্য ছাতার পাশাপাশি শরবত, ফলমূল পেয়ে খুশি পথচারীসহ নিম্ন আয়ের মানুষ। এ সময় ছাত্র ছাত্রী, কৃষক এবং শ্রমিকদের মাঝেও বিতরণ করা হয় ছাতা।

রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান সৈয়দ আবদুল জব্বার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, স্বপন দাশ গুপ্ত, শাহ আলম, ইরফান আহম্মদ চৌধুরী, কামরুল হাসান বাহাদুর, পৌর কাউন্সিলর আলমগী আলী, বশির উদ্দিন খান, জানে আলম জনি, অ্যাডভোকেট সমীর দাশ গুপ্ত, অ্যাডভোকেট দিলিপ কুমার চৌধুরী, আজাদ হোসেন, জসিম উদ্দিন চৌধুরী, যুবলীগ নেতা সারজু মোহাম্মদ নাসের, জাহাঙ্গীর আলম,আহসান হাবিব চৌধুরী, তপন দে, ইকবাল হোসেন চৌধুরী, আজম আবু জাফর রাশেদ, আজাদ খান, আজিজ উদ্দিন ইমু, এমদাদ হোসেন রিপন, সাবের উদ্দিনসহ যুবলীগের নেতৃবৃন্দ।

ইএইচ