নাগরপুরে পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২৪, ০৩:২৫ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে তীব্র তাপদাহে শ্রমজীবী ও পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থা।

বৃহস্পতিবার নাগরপুর সদর তালতলা, কাঁচাবাজার, রিকশা স্ট্যান্ডসহ বাজারের গুরুত্বপূর্ণ স্থানে সংশ্লিষ্ট সাংবাদিক সংগঠনের আয়োজনে প্রায় ৫০০ বোতল বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে।

নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এস এম আনোয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল হক বাবুর সঞ্চালনায় বিশেষ সহযোগিতায় উপস্থিত ছিলেন- উপজেলা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সুজায়েত হোসেন।

এ সময় বক্তারা বলেন, তীব্র তাপদাহে সাধারণ মানুষের মাঝে পানি শূন্যতা, মিনারেল লস, হিট স্ট্রোকসহ বিভিন্ন ধরনের স্বাস্থ্য ঝুঁকি বেড়েই চলেছে। যার ফলে সাংবাদিকদের পক্ষ থেকে পানি ও স্যালাইন বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, নাগরপুর জাতীয় সাংবাদিক সংস্থার সহ-সভাপতি মো. কামরুল ইসলাম কোহিনুর, আল মামুন রাজু, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক বাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আরিফুল ইসলাম, কোষাধ্যক্ষ রিপন সাহা, সম্মানিত সদস্য ডা. মঞ্জুরুল ইসলাম, মো. রাকিবুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকরা।

ইএইচ