আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৯

বরগুনা প্রতিনিধি প্রকাশিত: মে ২, ২০২৪, ০৬:৫২ পিএম

রাজহাঁস নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৯ জন আহত হয়েছে। স্বজনরা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামে বুধবার রাতে।

জানাগেছে, আমতলী উপজেলার চলাভাঙ্গা গ্রামে আব্দুর রব ও তার বোন খাদিজার সঙ্গে রাজহাঁস  নিয়ে বিরোধ হয়। এর জের ধরে বুধবার দুপুরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ৯ জন আহত হয়। আহত খাজিদা (৫০), আরিফ (২৫), আব্দুর রব,(৪৫), রাহিমা (৪০), সোনা মিয়া (৬০), শাহিনুর (২৬) ও সেলিনাকে (২৩) আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ দুই পক্ষ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় বুধবার রাতে পুনরায় সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আহত খাদিজা বলেন, আব্দুর রব হাওলাদারের রাজহাঁস আমার বাড়িতে ঢুকে ঘর-বাড়ি নষ্ট করে। এ নিয়ে আমাকে ও আমার ছেলেকে তারা মারধর করেছে। আমার ছেলে আরিফকে হাসপাতালে একা পেয়ে আব্দুর রব ও তার লোকজন বেধরক পিটিয়েছে। তিনি আরো বলেন,  আব্দুর রব ভুয়া রোগীর নাটক সাজিয়ে  তার লোকজন হাসপাতালে ভর্তি করেছে। আমি এ ঘটনার বিচার দাবি করছি। 

আব্দুর রব বলেন, আমার রাজহাঁস খাদিজার বাড়িতে ঢুকে। এনিয়ে খাজিদা ও তার লোকজন আমার পক্ষের পাঁচ জনকে পিটিয়ে গুরুতর জখম করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মনিরুজ্জামান খাঁন বলেন, দুই পক্ষকেই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। 

আমতলী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

আরএস