ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি শাহিন ফকির

ভোলা প্রতিনিধি প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৮:৩৮ পিএম

ভোলায় জেলার শ্রেষ্ঠ ওসি  নির্বাচিত হয়েছেন বোরহানউদ্দিন থানার ওসির শাহীন ফকির  জেলা পুলিশ এর আয়োজনে  মাসিক অপরাধ ও আইন শৃঙ্খলা পর্যালোচনা সভা অনুষ্ঠানে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি। সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের বিভিন্ন ক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার।

মঙ্গলবার (৭ মে)  পুলিশ লাইন্স ড্রিলশেডে পুলিশ সুপার মো. মহিদুজ্জামান (বিপিএম) এর সভাপতিত্বে সভায় ১০ টি থানার মধ্যে আইনশৃঙ্খলা রক্ষায় বোরহানউদ্দিন থানার ওসি মো. শাহিন ফকির (বিপিএম) জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন।শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. শাহিন ফকির (বিপিএম)কে ক্রেস্ট ও সম্মাননা প্রদান করেন পুলিশ সুপার এছাড়াও পিআরএল গমনকারী দুই পুলিশ সদস্যকে  ফুলেল শুভেচ্ছা, উপহার সামগ্রী ও সম্মাননা স্মারক প্রদান করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বজায় রেখে তৎপর ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। তিনি পুলিশ সদস্যদের কল্যাণে মেসের খাবার পরিবেশ, রেশন, পোশাক, অস্ত্র ও গুলি, কর্মস্থল ও ব্যারাক, ঔষধ ও চিকিৎসা বাবদ কল্যাণ তহবিল থেকে সহায়তা, বেতন-ভাতা হতে বিভিন্ন ধরনের কর্তন, ছুটি, ডিউটি, বদলি ও ট্রেনিং, কর্মপরিবেশ সহ বিবিধ বিষয়ে আলোচনা করেন।

এছাড়াও বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও অনলাইন জুয়া সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্ত উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন ।

সভায় অন্যান্যের মধ্যে  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্)  আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো. বাবুল আখতার, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) মো. মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল), মো. মেহেদী হাসান, সহ সকল থানার অফিসার ইনচার্জগণ, ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক এবং জেলা পুলিশের সকল ইউনিটের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

আরএস