বাঘা উপজেলা পরিষদ নির্বাচন: ৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

বাঘা (রাজশাহী) প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৮:১৮ পিএম

রাজশাহীর বাঘায় আগামী ৫ জুন শেষ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের শেষ দিন ছিল।

বৃহস্পতিবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত চেয়ারম্যান পদে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী বাঘা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

অপর একজন চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং রাজশাহী জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু অনলাইনে আবেদন করার কারণে তিনি লোকজন নিয়ে মনোনয়নপত্র জমা দেননি।

এদিকে অপর একজন উপজেলা আওয়ামী লীগ ঘোষিত চেয়ারম্যান প্রার্থী রোকনুজ্জামান রিন্টু বাঘার ঐতিহাসিক হজরত শাহদৌলার মাজার জিয়ারত শেষে বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ শেষে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রোকনুজ্জামান রিন্টুর সমাবেশে উপস্থিত ছিলেন, বাঘা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, আড়ানি পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মন্টু, অধ্যক্ষ নছিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবির এবং ৫ জন ইউপি চেয়ারম্যানসহ ২টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন আ.লীগের সভাপতি-সম্পাদক ও আওয়ামী সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

অপর দিকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে জমা দিয়েছেন বাঘা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা খাতুন লতা, বাঘা উপজেলা সাবেক মহিলা বিএনপির সভাপতি ফারহানা দিল আফরোজ রুমী, বাঘা পৌরসভার সাবেক মহিলা কাউন্সিল রিনা খাতুন।

ইএইচ