কিশোরগঞ্জে আবারো কাঙ্ক্ষিত বৃষ্টি, জনমনে স্বস্তি

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৮:৫৪ পিএম

কিশোরগঞ্জে আবারো দেখা মিলেছে বহুল আকাঙ্ক্ষিত বৃষ্টির। দেশজুড়ে যখন তীব্র গরমে জনজীবন অতিষ্ঠ তখন কিশোরগঞ্জে নেমেছে প্রশান্তির বৃষ্টি। এতে শহরবাসীর মাঝে স্বস্তি ফিরে এসেছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টায় শুরু হয় বৃষ্টি। এ বৃষ্টি থামে রাত সাড়ে ৮টায়। এ সময় বৃষ্টির সঙ্গে তীব্র ঝড়ো বাতাস ও ব্যাপক বজ্রপাত হয়।

জেলা শহরের পাশাপাশি বৃষ্টি হয় পাশের অন্য উপজেলা গুলিতেও। এতে জনমনে কিছুটা হলেও স্বস্তি নেমে আসে।

জেলা শহরের বাসিন্দা রায়হান জামান বলেন, সারা দেশের মতো কিশোরগঞ্জেও তীব্র গরমে অতিষ্ঠ জনজীবন, তবে বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার পর পরই বৃষ্টি হওয়াতে জনজীবনে স্বস্তি ফিরে এসেছে।

জেলা শহরের বাসিন্দা সানিউজ্জামান বলেন, দিনে অনেক গরম ছিল তবে রাত সাড়ে ৭টার পর ঠান্ডা বাতাস ও বৃষ্টি স্বস্তি নিয়ে এসেছে। বহুল আকাঙ্ক্ষিত বৃষ্টি হওয়ায় দেশের অন্য স্থান থেকে আমরা এখন অনেকটাই ভালো আছি।

আবহাওয়া অধিদফতর সূত্রে জানা গেছে, দেশের বিভিন্ন অঞ্চলে বৃষ্টি হয়েছে। বৃষ্টির সঙ্গে দমকা হাওয়ায় চারপাশে তাপমাত্রা কমে এসেছে।

নিকলী আবহাওয়া অফিসের সিনিয়র অবজার্ভার আখতার ফারুক বলেন, তীব্র তাপপ্রবাহের পর কিশোরগঞ্জে ভারী বৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার রাতে নিকলীতে ১০ থেকে ১৩ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এই অঞ্চলে ঝড়ো বাতাস ও ব্যাপক বজ্রপাত হয়েছে।

ইএইচ