দুবাইয়ে রাউজান সমিতির সংবর্ধনা অনুষ্ঠিত

ওবায়দুল হক মানিক, দুবাই প্রতিনিধি: প্রকাশিত: মার্চ ১০, ২০২৩, ০৫:৪৯ পিএম

রাউজান সমিতি দুবাই কেন্দ্রীয় কমিটির উদ্যোগে রাউজানের সাংসদ সদস্য এ বি এম ফজলে করিম চৌধুরী এম পি আমিরাত আগমন উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গত মঙ্গলবার (৭ মার্চ) রাতে দুবাইয়ের স্থানীয় রেস্টুরেন্টে সংগঠনের সভাপতি খোরশেদ জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক  আবুল কাশেম ও যুগ্ন সাধারন সম্পাদক কাজী মোঃ ওমর গণির যৌথ উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাউজানবাসীর অভিভাবক রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা জনাব এ.বি.এম ফজলে করিম চৌধুরী এম.পি।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম উওর জেলা আওয়ামীগের সদস্য ও রাউজান উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এবং কমিশনার কাজী মো. ইকবাল এবং উওরজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও রাউজান উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সরোয়ার্দ্দী সিকদার,চট্টগ্রাম সমিতি ওমানের সভাপতি ইয়াসিন চৌধুরী ,শেখ ফরিদ আহাম্মেদ সিআইপি,সেলিম চৌধুরী, আলহাজ্ব ফরিদুল আলম, শফিউল আজম, আশরাফ, প্রকৌশলী মোরশেদ চৌধুরী,আলম উদ্দিন চৌধুরী,নাসিম উদ্দিন আকাশ, হানিফ সিকদার ,ওয়াহেবুল মোস্তফা।

অনুষ্ঠানে কোরান তেলাওয়াত করেন হাসান মুরাদ, উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম , সহ সভাপতি ওসমান,আব্দুল মান্নান,শফিউল আজম শফু, আলী,শাহদাত হোসেন,পলাশ,ফোকান আশরাফ মুছা, ওবায়দুল হক মানিক সহ আরো অনেকে। অনুষ্ঠানে শেষে সভাপতি খোরশেদ জামান কে সভাপতি ও ওমর গনিকে সাধারণ সম্পাদক ঘোষণা করে নতুন কমিটি গঠন করা হয়।

আরএস