পুষ্পিতার ‘হাতটা যদি বাড়াও’

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: জুলাই ৬, ২০২২, ০১:২৫ এএম

ঈদ সামনে রেখেই তরুণ প্রজন্মের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও চ্যানেল আই ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন খ্যাত নুজহাত সাবিহা পুষ্পিতার নতুন মৌলিক গান ও মিউজিক ভিডিও ‘হাতটা যদি বাড়াও’ প্রকাশ হচ্ছে শিগগিরই। পুষ্পিতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘Pushpita Official’ থেকে এই গানটি অবমুক্ত হবে। 

গানটি লিখেছেন সংগীতশিল্পী নির্ঝর চৌধুরী এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন শাহরিয়ার আলম মার্সেল। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছে এসএস মিডিয়া ভিশন টিম। গানটির মিউজিক ভিডিওর সার্বিক নির্দেশনায় ছিলেন ক্লোজআপ ওয়ান খ্যাত সংগীতশিল্পী এসএম শরীফ। 

গানটির ভিডিওতে আছেন শিল্পী পুষ্পিতা ও তানভীর। গানটি সম্পর্কে গীতিকার নির্ঝর চৌধুরী জানালেন, ‘ঈদ সামনে রেখেই গানটি করা হয়েছে। আমাদের প্রত্যাশা গানটি সবার ভালো লাগবে এবং গ্রহণযোগ্যতা পাবে।’

গানটি নিয়ে আশাবাদী পুষ্পিতা। তিনি জানালেন, ‘নির্ঝর ভাইয়ার কথা ও মার্সেল ভাইয়ার সুর ও সংগীতায়োজন আমার খুব ভালো লেগেছে। আমি গাইতেও খুব স্বাচ্ছন্দ্যবোধ করেছি। মার্সেল ভাইয়া খুব যত্নসহকারে কাজটি করেছেন। আশা করি দর্শক-শ্রোতাদেরও গানটি ভালো লাগবে।’

উল্লেখ্য, ভালোবাসা দিবসে পুষ্পিতার গাওয়া ‘স্পর্শের বাইরে’ গানটি ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। বর্তমানে নিজের মৌলিক গান এবং বিভিন্ন টিভি প্রোগ্রাম নিয়ে খুব ব্যস্ত সময় পার করছেন পুষ্পিতা।