আখাউড়ায় গ্রামীণ পর্যটন উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

আখাউড়া প্রতিনিধি প্রকাশিত: জুন ২৯, ২০২২, ০৩:০০ পিএম
আখাউড়ায় গ্রামীণ পর্যটন উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গ্রামীণ উন্নয়ন পর্যটন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৯ জুন) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালায় প্রশাসনের কর্মকর্তা, রাজনীতিবিদ ও সাংবাদিকেরা অংশ নেয়। 

কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার অংগ্যজাই মারমা। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কৃষি কর্মকর্তা শাহানা বেগম, ডাঃ জহির উদ্দিন, টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাংবাদিক মহিউদ্দিন মিশু,জুটন বণিক, মোঃ রুবেল আহমেদ প্রমূখ। 

বক্তারা বলেন, পর্যটন খাতের একটি সম্ভাবনায় উপজেলা আখাউড়া। এখানে রয়েছে বীর শ্রেষ্ঠ শহীদ মোস্তাফা কামালেরর সমাধি, রেলওয়ে জংশন, কল্লা শহীদ (র.) এর মাজার সহ বিভিন্ন অলী আউলিয়ার মাজার, স্থল বন্দর, পদ্মবিল, ত্রিপুরার মহারাজের কাচারীসহ বিভিন্ন দর্শনীয় স্থান। এসব স্থানকে আরও সৌন্দর্য মন্ডিত করে গড়ে তুলতে পারলে বহু পর্যটক এগুলো দেখতে আসবে। এতে আখাউড়া সুনাম ও পরিচিত  বৃদ্ধি পাবে এবং এতে করে মানুষের আয় রোজগার বাড়বে। তাই সকলের সমন্বিত সহযোগিতা প্রয়োজন।

কেএস