শেখ হাসিনার জন্মদিনে

বারহাট্টায় পূজামণ্ডপে আ.লীগ নেতার অনুদান

নেত্রকোনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:২০ পিএম
বারহাট্টায় পূজামণ্ডপে আ.লীগ নেতার অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে নেত্রকোনার বারহাট্টায় ৫১ পূজা মণ্ডপে এক লাখ ৫৩ হাজার টাকা অনুদান দিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য ইমরান হোসেন সুমন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ও আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় বারহাট্টার স্বল্পদশাল গ্রামে তার নিজ বাসায় কেট কাটাসহ সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় আনুষ্ঠানিক ভাবে উপজেলার ৫১টি সার্ব্বজনীন পূজামন্ডপের ব্রাহ্মণ ও পুরোহিতদের মধ্যে প্রধানমন্ত্রী‍‍`র জন্মদিন উপলক্ষে ৩ হাজার টাকা করে মোট এক লাখ ৫৩ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। আওয়ামী লীগ নেতা  ইমরান হোসেন সুমন তার নিজ জন্মস্থান বারহাট্টায় নিজস্ব অর্থায়নে এ অনুদান দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক প্রশান্ত কুমার রায়।

বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বারহাট্টা পূজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার সাহা সেন্টুর সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক মৃনাল কান্তি জোয়ারদারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বারহাট্টা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ মাইনুল হক কাসেম, উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদ, বারহাট্টা থানার  ওসি লুৎফুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার সায়লা প্রমূখ।

এছাড়া স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দসহ ৫১ পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।

কেএস