টুঙ্গিপাড়ায় মেয়েদের দিয়ে মোবাইলে প্রেমের ফাঁদ, গ্রেপ্তার ১

বাইজীদ হোসেন, টুঙ্গিপাড়া প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৪:২৭ পিএম
টুঙ্গিপাড়ায় মেয়েদের দিয়ে মোবাইলে প্রেমের ফাঁদ, গ্রেপ্তার ১

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক করে ডেকে এনে টাকা দাবি ও মোবাইল ফোন হাতিয়ে নেওয়া চক্রের সদস্য দ্বীন ইসলাম (১৯) কে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। দ্বীন ইসলাম গিমাডাঙ্গা গ্রামের মুসাক মোল্লার ছেলে। এ সময় এই অপরাধমূলক কাজে ব্যবহৃত দুটি বাইক জব্দ করে টুঙ্গিপাড়া থানা পুলিশ।

গত মঙ্গলবার টুঙ্গিপাড়া উপজেলার সিঙ্গীপাড়ার বট গাছতলা নামক স্থান এ ঘটনা ঘটে। এ চক্রের মূল হোতা তুহিন শেখ। সে গিমাডাঙ্গা গজালিয়া গ্রামের মোতালেব শেখের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে তুহিন শেখের ১৫ সদস্যের একটি সঙ্ঘবদ্ধ চক্র সুন্দরী মেয়েদের দিয়ে ফোন করিয়ে গোপালগঞ্জের মোহাম্মদ পাড়ার সাদমান ইসলাম (১৭) সহিত প্রেমের সম্পর্ক স্থাপন করে। গত মঙ্গলবার তাকে সিঙ্গীপাড়ায় ডেকে এনে হাত-পা বেঁধে নগদ তিন লাখ টাকা দাবি করে এবং তার মোবাইল ফোনসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায়। এ সময় সাদমান বিকাশের মাধ্যমে তার পরিবারের কাছ থেকে ১০ হাজার টাকা এনে তাদের হাতে তুলে দেয়।

তদন্ত কর্মকর্তা এস আই বদিয়ায় রহমান বলেন, প্রেমের জালে ফাসিয়ে মোবাইল ফোন ও টাকা কেড়ে নেওয়ার বিষয়টি প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়া গেছে।

টুঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর বলেন, এ বিষয়ে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অপরাধের সাথে আরো যারা জড়িত তাদের কে খুঁজে বের করে এ চক্রকে নির্মূল করা হবে।

কেএস