ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন: ২ প্রার্থীর সরে দাঁড়ানোর ঘোষণা

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০৭:০৬ পিএম
ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচন: ২ প্রার্থীর সরে দাঁড়ানোর ঘোষণা

ময়মনসিংহ জেলা পরিষদের আসন্ন নির্বাচনে সদস্য পদের প্রার্থীতা অব্যাহতি চেয়ে সরে দাঁড়ানোর ঘোষণা দিলেন, ভালুকা (ওয়ার্ড নং ১৩) এর প্রার্থী এবিএম জিয়াউদ্দিন বাসার ও মো. জসিম উদ্দীন আহমেদ।

বৃহস্পতিবার বেলা ১১টায় ভালুকা নতুন বাসস্ট্যান্ড সিটি গার্ডেনে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই  ঘোষণা দেন। এবিএম জিয়াউদ্দিন বাসার জানান, তিনি শারীরিক ভাবে অসুস্থ থাকার কারণে নির্বাচনী কার্যক্রম চালানো সম্ভব নয়। তাই তিনি এই সিদ্ধান্ত নেন। এ সময় সাংবাদিক আখম রফিকুল ইসলাম ও সাইদুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) অপর সদস্য প্রার্থী মোঃ. জসিম উদ্দীন আহমেদ তার নিজস্ব ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাসের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়টি ভালুকাবাসীদের জানান। উল্লেখ্য আসন্ন ময়মনসিংহ জেলা পরিষদ নির্বাচনে ভালুকা থেকে সদস্য পদে সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ মোস্তফা কামাল, এবিএম জিয়াউদ্দিন বাসার, মোঃ জসিম উদ্দীন আহমেদ ও পলাশ মানিক নির্বাচনে অংশগ্রহণ করেন এবং প্রতীকও বরাদ্দ পান। ২ প্রার্থী সরে দাঁড়ানোয় এখন মোঃ মোস্তফা কামাল ও পলাশ মানিকের মধ্যে প্রতিযোগীতা হওয়ার সম্ভাবনা রয়েছে।

এসএম