অস্বচ্ছল প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন

হেলাল মজুমদার, ভেড়ামারা প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২২, ০৭:২৪ পিএম
অস্বচ্ছল প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন উপজেলা প্রশাসন

কুষ্টিয়ার ভেড়ামারায় অসচ্ছল প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন ভেড়ামারা উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) দুপুর দুইটার সময় ভেড়ামারা উপজেলা চত্বরে, উপজেলা পরিষদের অর্থায়নে অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু , ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার, মোকারিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সামাদ, বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা পবন, ধরমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল হক, জুনিয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান হাসিন, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি ডাক্তার আমিরুল ইসলাম, দৈনিক আমার সংবাদ পত্রিকার ভেড়ামারা প্রতিনিধি ও সাপ্তাহিক সীমান্ত কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক হেলাল মজুমদার,চাঁদগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজি গিয়াস উদ্দিন সোনাসহ গণমান্য ব্যক্তি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় অসচ্ছল প্রতিবন্ধী শিশুর মা আমেনা খাতুন জানান, আমরা গরিব মানুষ টাকার অভাবে আমার প্রতিবন্ধী সন্তানকে একটি হুইলচেয়ার কিনে দিতে পারি নাই। আজ উপজেলা প্রশাসন আমার সন্তানকে একটি হুইল চেয়ার দিয়েছেন আমি এতে অনেক খুশি যে আমার সন্তান আজ থেকে এক জায়গা থেকে আরেক জায়গায় যেতে পারবে।

কেএস