জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া থেকে বিজয়ী বিপুল

কেন্দুয়া (নেত্রকোনা)প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২২, ০৮:০৬ পিএম
জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া থেকে বিজয়ী বিপুল

নেত্রকোনা জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ৮নং (কেন্দুয়া) থেকে তালা প্রতীক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ উর রহমান বিপুল বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী দলপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ  তাজিম উদ্দিন ফকির।

ভোটের হিসেবে মোস্তাফিজ উর রহমান বিপুল তালা প্রতীক -১০৩, মোহাম্মদ তাজিম উদ্দিন ফকির - ৭৮, আল আমিন ভূঁইয়া - ৩ এবং সারোয়ার মোর্শেদ মাসুম- ০০ ভোট পেয়েছেন বলে প্রিজাইডিং অফিসার আজহারুল আলম জানান।

তিনি আরো বলেন, নির্বাচন ইভিএম মেশিনে ভোট হয়েছে। খুব সুন্দর, সুষ্ঠু ও স্বচ্ছ ভাবে সম্পন্ন হয়েছে।  উপজেলার একমাত্র কেন্দ্র হল কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়। যেখানে ভোটার সংখ্যা ছিল ১৮৫ টি।

মূলত প্রার্থী হলেন ছিলেন চার জন, তালা প্রতীকে মোস্তাফিজ উর রহমান, হাতি প্রতীকে মোহাম্মদ তাজিম উদ্দিন ফকির,  ঘুড়ি প্রতীকে আল আমিন এবং টিউবওয়েল প্রতীকে সারোয়ার মোর্শেদ মাসুম। এবারের জেলা পরিষদ নির্বাচনে কেন্দুয়া উপজেলা ৮নং ওয়ার্ডে (কেন্দুয়া)সাধারণ সদস্য পদে ৪ জন প্রতীক নিয়ে অংশ গ্রহণ করলেও মূলত ভোট যুদ্ধ হয়েছে  ২ জনের মধ্যে।

এরা হলেন, তালা প্রতীকে লড়ছেন উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক বর্তমান কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজ উর রহমান বিপুল ও হাতি মার্কা নিয়ে দলপা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তাজিম উদ্দিন ফকির ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছেন।

এসএম