উদ্বোধনের অপেক্ষায় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারি

ইসলাম রকিব, চুয়াডাঙ্গা প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ১০:০৪ পিএম
উদ্বোধনের অপেক্ষায় চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারি

তথ্যবহুল আলোকচিত্রের মাধ্যমে তৈরি চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সের বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারিটি এখন উদ্বোধনের অপেক্ষায়। প্রতিদিন এ গ্যালারি পরিদর্শন করতে আসছেন চুয়াডাঙ্গার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ এবং সুধীজনরা। 

এ গ্যালারির রূপকার চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, শোকাবহ এ মাসের যে কোনোদিন গ্যালারিটি উদ্বোধন করা হতে পারে। তবে এ মাসের শুরু থেকে যতদিন, যতবার শিক্ষার্থী ও সুধীজনরা গ্যালারিটি পরিদর্শন করতে এসেছেন, যতটুকু সময় সেখানে তাদের সঙ্গে আমার থাকার সুযোগ হয়েছে, এই আলোকচিত্রগুলো দেখলেই ১৫ আগস্টের নির্মম হত্যার শিকার বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধায় বুক ভরে ওঠে।

বুধবার (৯ আগস্ট) বঙ্গবন্ধু ও বাংলাদেশ গ্যালারি পরিদর্শন করতে আসেন চুয়াডাঙ্গার পৌর মেয়র জাহাঙ্গীর আলম মালিক খোকন, দর্শনার পৌর মেয়র আতিয়ার রহমান হাবু, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলী মুনসুর বাবু, আ.লীগ নেতা জাকারিয়া আলম, চুয়াডাঙ্গা জেলা সদরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা, আলোকদিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীরা ও জেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান।

আরএস