মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ যুবকের

মান্দা (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৬:১০ পিএম
মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল ২ যুবকের

নওগাঁর মান্দায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই যুবক নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর মোড়ে এ দুর্ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, নাটোর জেলার লালপুর উপজেলার হাজিরহাট এলাকার লিটনের ছেলে রকি (২৫) এবং বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার চান্দাইল গ্রামের আবু মুসার ছেলে রবিউল ইসলাম (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুই মোটরসাইকেল করে চার বন্ধু ভ্রমণের জন্য দেলুয়াবাড়ি বাজার থেকে ফেরিঘাটের দিকে যাচ্ছিল। এ সময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের বিজয়পুর বাজারে মোটরসাইকেল দুইটি ভ্যানের পেছনে ধাক্কা লাগে।

এতে দুই মোটরসাইকেলে থাকা চারজনই রাস্তায় ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। আর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে আরেক আরোহী মারা যান। মোটরসাইকেলের পেছনে বসে থাকা আহত আরো দুইজন হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল গনি সমকালকে জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। নিহতের লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এইচআর