ঘোড়াঘাটে টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ০৩:২২ পিএম
ঘোড়াঘাটে টাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার ২

দিনাজপুরের ঘোড়াঘাটে মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেটসহ ২ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে কারবারি বেলি বেগম ও তার সহযোগী আখিনুরকে আটক করেছে পুলিশ। এসময় জব্দ করা হয়েছে ৬০পিস নেশা জাতীয় টাপেন্টাডল ট্যাবলেট।

গ্রেপ্তার বেলি বেগম (৪৫) ঘোড়াঘাট পৌর এলাকার নয়াপাড়া গ্রামের মাহবুর রহমানে স্ত্রী এবং আখিনুর মিয়া (২৩) পাশ্ববর্তী গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কোচমারী গ্রামের আলম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধায় স্থানীয়দের মাধ্যমে তারা জানতে পারেন বেলি বেগমের বাড়িতে মাদক বেচাকেনা চলছে। রাত সাড়ে ৮টায় উপ-পরিদর্শক (এসআই) অসীম কুমার মোদকের নেতৃত্বে থানা পুলিশের একটি দল ওই বাড়িতে উপস্থিত হয়ে দুজনকে আটক করে। পরে বেলি বেগমের হাতে বিক্রয়ের উদ্দেশ্যে থাকা ৫০ পিস এবং আখিনুরের কাছে থেকে আরো ১০ পিস টাপেন্টাডল ট্যাবলেট জব্দ করে পুলিশ।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, ‘মাদক কারবারি হিসেবে বেলি বেগমের বেশ পরিচিতি রয়েছে। ইতিপূর্বেও আমরা তাকে এবং তার স্বামীকে গ্রেপ্তার করেছি। 

বেলির নামে মাদকের তিনটি মামলা চলমান আছে। তার মধ্যে দুটি ফেন্সিডিল এবং একটি গাঁজার মামলা। আসামিদেরকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।’

এইচআর