জয়পুরহাট-২ আসনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিজয়ী

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ০৪:৫৬ পিএম
জয়পুরহাট-২ আসনে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিজয়ী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়পুরহাট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে জয় পেয়েছেন আবু সাঈদ আল মাহমুদ স্বপন বিপুল ভোটের ব্যবধানে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। একই আসন থেকে তিনি টানা তৃতীয়বার নির্বাচনে জয় লাভ করলেন। 

রবিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় জয়পুরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার ৩৫,জয়পুরহাট-২ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন মো.সালেহীন তানভীর গাজী স্বাক্ষরিত ফলাফলে এসব তথ্য জানা গেছে।

কালাই, ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা নিয়ে গঠিত জয়পুরহাট-২ আসনে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী আবু সাঈদ আল মাহমুদ স্বপন ১ লাখ ৫১ হাজার ১২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী গোলাম মাহফুজ চৌধুরী পেয়েছেন ৩২ হাজার ৫৪১ ভোট। এই আসনে এক লাখ ১৮ হাজার ভোটের ব্যবধানের নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন।

জয়পুরহাট-২ আসনে মোট ভোটকেন্দ্র ১০৩টি। কেন্দ্রগুলোতে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি আনসার, র‌্যাব, বিজিবি ও সেনাবাহিনী এছাড়াও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করেন।

রবিবার সকাল ৮টায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয় এবং একটানা চলে বিকাল ৪টা পর্যন্ত।

আরএস