ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চট্টগ্রাম ব্যুরো প্রকাশিত: ফেব্রুয়ারি ৫, ২০২৪, ০৭:৩৬ পিএম
ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার রায়পুর গ্রামের কচি সংঘের উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয় যুগ্ম সচিব জাফর আলম।

রবিবার রাত ৯টার দিকে উপজেলার রায়পুর মাঠে আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি জনপ্রশাসন মন্ত্রণালয় যুগ্ম সচিব জাফর আলম বলেন- ১৯৭৩ সালে রায়পুর কচি সংঘ ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। পুরো গ্রামের সকলেই ক্লাবটির সদস্য। ক্লাবটির মাধ্যমে গ্রামের ইউনিটি শতভাগ ঠিকে আছে। জেনারেশন টু জেনারেশন দায়িত্ব পালন করে যাচ্ছেন। গ্রামের উন্নয়ন থেকে সমস্যা ও উৎসব ক্লাবের মাধ্যমে করে থাকেন। ধর্ম বর্ণ কোনো পার্থক্য নেই। কচি সংঘ ক্লাবের মাধ্যমে একটি গ্রামকে এক সুতো বেঁধে রেখেছেন।

খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হুছাইন আহামদ নেয়াজী। প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন ১৩নং লেলাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরোয়ার উদ্দীন চৌধুরী শাহীন।

যুগ্ম সাধারণ সম্পাদক এম হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- ইউপি সদস্য সরোয়ার হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজপতি আইয়ুব পাশা চৌধুরী বাবুল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার শহীদুল আজীম আজাদ, চট্টগ্রাম রেডিওভিশনের সিনিয়র কর্মকর্তা নুরুল আবছার, সমাজপতি জাহেদুল ইসলাম, ইউপি সদস্য মোহাম্মদ ইউনুস, সাবেক ইউপি সদস্য আনোয়ার পাশা হানিফ, সমাজসেবক ও রাজনীতিবিদ এস এম আজিজ উল্লাহ, দৈনিক আমার সংবাদ পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান মামুনুর রশীদ, ব্যাংকার মোহাম্মদ আরিফ, ব্যবসায়ী আদনান, রায়পুর কচি সংঘের সাবেক সভাপতি বাবু রুপন কুমার নমঃ., সাবেক সভাপতি মোহাম্মদ শরীফ উদ্দীন, সাবেক সহ-সভাপতি সাখাওয়াত হোসেন পারভেজসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

অনুষ্ঠানে প্রবাসী ও সমাজসেবক আলমগীর হোসেন বাহাদুর আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ফটিকছড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু জাফর মো. সালেহ (তুহিন)।

আলোচনার শুরুতে সংগঠন ও টুর্নামেন্ট সম্পর্কিত বিষয়ের ওপর বক্তব্য দেন- সভাপতি আহমেদ জোবায়ের, সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হোসেন এবং সাধারণ সম্পাদক নুরুল আলম ফাহিম।

আলোচনা পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ও সার্বিক সহযোগিতাকারীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। টুর্নামেন্টের সেরা মাঠকর্মীদের কাছেও তুলে দেওয়া হয় শুভেচ্ছা স্মারক।

ফাইনাল খেলায় ধর্মপুর সমাজ সংঘের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে শক্তিশালী দল নানুপুর সময় সমাজ কল্যাণ সংস্থা। বিজয়ী দলের নিকট চ্যাম্পিয়ন ট্রফি (প্রাইজমানি সহ) ও পরাজিত দলের নিকট রানারআপ ট্রফি (প্রাইজমানি মানি) তুলে দেন উপস্থিত অতিথিরা।

ইএইচ