ভৈরবে ট্রলারডুবি: আরও ৩ মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ ও ভৈরব প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২৪, ২০২৪, ০৪:২৩ পিএম
ভৈরবে ট্রলারডুবি: আরও ৩ মরদেহ উদ্ধার
ছবি: আমার সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনায় ট্রলারডুবির ঘটনায় আরও তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

রোববার (২৪ মার্চ) বিকেল ৩টার দিকে উদ্ধার অভিযানের দ্বিতীয় দিনে দুই নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। এখনও নিখোঁজ রয়েছে ৩ জন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক জানান, রোববার সকাল থেকে পুনরায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য আমরা অভিযান শুরু করি। বিকেল ৩টার দিকে দুই নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুরের দিকে ডুবে যাওয়া ট্রলারটি তীরে উঠানো হয়। গত শনিবার এক নারী ও এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে।

শনিবার সারাদিন উদ্ধার অভিযান চালিয়ে যে দু’জনের মরদেহ উদ্ধার করা হয় তারা হলেন, পুলিশ কনস্টেবলের স্ত্রী মৌসুমি বেগম (২৬) ও শহরের আমলাপাড়া এলাকার মিষ্টি ব্যবসায়ী টুটন দে’র মেয়ে আরাধ্য (১১)।

রোববার সকাল ৯টা থেকে মেঘনা সেতু সংলগ্ন এলাকায় ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএর দুটি উদ্ধারকারী ডুবুরি দল উদ্ধারকাজ পরিচালনা করে। শুক্রবার সন্ধ্যায় ভৈরবের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় পর্যটনবাহী ট্রলার। তবে এখনও এক পুলিশ সদস্যসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

এআরএস