আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের জোন অফিস উদ্বোধন

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৪, ০৪:১৩ পিএম
আশুলিয়ায় ট্যুরিস্ট পুলিশের জোন অফিস উদ্বোধন

সাভারের আশুলিয়ায় বাংলাদেশের ট্যুরিস্ট পুলিশের জোন অফিসের উদ্বোধন করা হয়েছে। বাংলাদেশ ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মো. আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

শনিবার সকালে আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকার রূপায়ণে হাউজিংয়ে এ অফিস উদ্বোধন করা হয়।

পরে আশুলিয়ার জামগড়া এলাকার লিয়া রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে মো. আবু কালাম সিদ্দিক বলেন, পার্বত্য এলাকায় আমাদের যৌথবাহিনী অপারেশন করছেন। এছাড়া নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। এই বিচ্ছিন্ন ঘটনার কোন ধরনের প্রভাব বাংলাদেশের টুরিস্ট খাতে কোন ধরনের প্রভাব পরবে না।

তিনি আরও বলেন, আগামী পহেলা বৈশাখে আমাদের সকল পুলিশ সুপারকে নির্দেশনা দেওয়া হয়েছে। পহেলা বৈশাখেও আমাদের পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এর আগে সকালে আশুলিয়ার জামগড়া এলাকার রূপায়ণ সেন্টারে ট্যুরিস্ট পুলিশের জোনটির কার্যক্রম শুরু হয়।

সাভার-আশুলিয়া ট্যুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ মো. মনিরুল হক ডাবলু বলেন, সাভার-আশুলিয়া ও ধামরাই এই ট্যুরিস্ট পুলিশ জোনের আওতায় থাকবে। আমরা পর্যটকদের নিরাপত্তার জন্য বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন, ঢাকা-সিলেট-ময়মনসিংহ ডিভিশনের অতিরিক্ত ডিআইজি আবু সুফিয়ান, ঢাকা রিজিয়নের পুলিশ সুপার মো. নাইমুল হক পিপিএম, ঢাকা জেলা ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (লিগ্যাল ও মিডিয়া) মো. বদরুল আলম মোল্লা, পিএসসি, ঢাকা রিজিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মামেনা আক্তার ও ট্যুরিস্ট পুলিশের অন্যান্য কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

ইএইচ