শ্যামনগরে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ১২:৪২ পিএম
শ্যামনগরে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

সাতক্ষীরার শ্যামনগরে প্রচণ্ড তাপদাহে উপজেলার মোড়ে মোড়ে তৃষ্ণার্তদের হাতে হাতে সুপেয় পানির বোতল ও স্যালাইন তুলে দেওয়া হয়েছে।

রোববার সকাল ১০টার সময় স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের উদ্যোগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পথচারী, রিকশা ও ভ্যান চালক, বিভিন্ন গাড়ির চালক, বৃদ্ধ যাত্রী, নারী ও শিশুসহ তৃষ্ণার্তদের হাতে হাতে সুপেয় পানি ও স্যালাইন তুলে দেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম আতাউল হক দোলন।

এ সময় এমপি এস এম আতাউল হক দোলন বলেন, পরিবেশ বিপর্যয়ের কারণে দেশে অতি গরমে অতিষ্ঠ মানুষদের সেবা দিতে আমি রাস্তায় এসেছি। অসহনীয় তাপমাত্রায় খেটে খাওয়া মানুষগুলো নিদারুণ কষ্টে পতিত হয়েছে। তারাই গায়ের ঘাম এবং শ্রম দিয়ে সভ্যতাকে আখরে রেখেছে। তাদের হাতে এক বোতল শরবত দিয়ে আমি আমার কর্তব্য পালন করছি।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরীপুর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট শোকর আলি, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নুরুজ্জামান টুটুল, উপজেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিঠু, উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাবেক ছাত্রনেতা মেহেদী হাসান মারুফ, সিডিও ইয়ুথ টিমের আহ্বায়ক কমিটির সদস্য সিনিয়র ভলান্টিয়ার হাফিজুর রহমান, আনিসুর রহমান মিলন, মো. আব্দুল্লাহ আল মামুন।

ইএইচ