বাজিতপুরে পৌর যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

কিশোরগঞ্জ প্রতিনিধি: প্রকাশিত: মে ৭, ২০২৪, ০৪:৫৮ পিএম
বাজিতপুরে পৌর যুবদলের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

কিশোরগঞ্জের বাজিতপুরে পৌর যুবদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে পদবঞ্চিত নেতাকর্মীরা।

সোমবার বিকালে বাজিতপুর পৌর সদরে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।এতে নেতৃত্ব দেয় বাজিতপুর পৌর যুবদলের সাবেক আহ্বায়ক তানভীর হাসান সোহেল,পৌর যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক শামীম আহমেদ।

বিক্ষোভ মিছিলটি বাজিতপুর পৌর সদরের বাশমহল এলাকা থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিনেমা হলের মোড়ে গিয়ে শেষ হয়।পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, টাকার বিনিময়ে বাজিতপুর পৌর যুবদলের পকেট কমিটি গঠন করা হয়েছে।বিগত দিনে যারা আন্দোলন সংগ্রামে অংশ নিয়েছে, নির্যাতিত হয়েছে তাদেরকে রেখে অথর্ব লোকদের নিয়ে আজ্ঞাবহ কমিটি গঠন করা হয়েছে।

বক্তারা আরো বলেন,কমিটির সভাপতি করা হয়েছে যাকে সে একটি বেসরকারি হাসপাতালে চাকরি করে। সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত ১২ ঘণ্টা চাকরি করে।তাই সে আগামী দিনে আন্দোলন সংগ্রামে অংশগ্রহণ করতে পারবে না।আর যাকে সাধারণ সম্পাদক করা হয়েছে তাকে কেউ চেনেই না।তাই ত্যাগী নেতাকর্মীরা আজ এই কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করছে।

অবিলম্বে এই কমিটি বাতিলসহ ত্যাগী  নেতা কর্মীদের দিয়ে নতুন কমিটি করার দাবি জানায় বিক্ষোভে অংশ নেয়া নেতাকর্মীরা।

এ সময় বাজিতপুর পৌর যুবদলের শতাধিক পদবঞ্চিত নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেয়।

উল্লেখ্য, গত ২৯ এপ্রিল বাজিতপুর পৌর যুবদলের ৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদল।

কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আহসান উদ্দিন বিপুকে সভাপতি ও আহম্মদ মিয়াকে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় যুবদল।

বিআরইউ