হরিরামপুর উপজেলা চেয়ারম্যান হলেন দেওয়ান সাইদুর রহমান

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৩:২৫ পিএম
হরিরামপুর উপজেলা চেয়ারম্যান হলেন দেওয়ান সাইদুর রহমান

প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে তৃতীয়বারের মতো উপজেলা পরিষদের মসনদে জায়গা করে নিলেন জেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক দেওয়ান সাইদুর রহমান।

বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৩১ হাজার ৮৪৮ ভোট পেয়ে টানা তৃতীয়বারের মতো চেয়ারম্যান পদে দেওয়ান সাইদুর রহমানকে (মোটর সাইকেল প্রতীক) বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাংলাদেশ কেন্দ্রীয় সংসদের নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. সাদ্দাম হোসেন (দেয়াত কলম প্রতীক) পান ২০ হাজার ১৬৪ ভোট।

এছাড়াও সাধারণ ভাইস চেয়ারম্যান পদে ১৯ হাজার ১০৪ ভোট পেয়ে বেসরকারিভাবে উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. বিল্লাল হোসেন (বই প্রতীক) নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপিপন্থি মো. মোশারফ হোসেন মুসা (চশমা প্রতীক) পান ১৫ হাজার ১৬৫ ভোট।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৯ হাজার ৩৩২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীমা আক্তার চায়না (ফুটবল প্রতীক)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি গোপীনাথপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোসনা শিকদার (হাঁস প্রতীক) পান ২০ হাজার ৫০১ ভোট।

ইএইচ