পোরশায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

পোরশা (নওগাঁ) প্রতিনিধি প্রকাশিত: মে ৯, ২০২৪, ০৬:০০ পিএম
পোরশায় ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ

নওগাঁর পোরশায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের দিনব্যাপী এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পোরশা উপজেলা মিলনায়তনে পোরশা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার এবং উপজেলা নির্বাচন অফিসার উদ্যোগে আয়োজিত এ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আরিফ আদনানের সভাপতিত্বে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের ভোট গ্রহণের লক্ষ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন প্রধান অতিথি নওগাঁ জেলা প্রশাসক গোলাম মাওলা।

তিনি আরও বলেন, নির্বাচনি আচরণবিধি লক্ষ্য করে ভোটগ্রহণ করতে হবে। আচরণবিধি লঙ্ঘন করলে কি শাস্তি হয় একথাও তিনি উল্লেখ করেন।

সুষ্ঠু নিরপেক্ষ অবাধ নির্বাচন উপহার দিতে আমরা সব ধরনের সহযোগিতা প্রদান করব। কেউ অপরাধ করলে তাকে কোনরূপ ছাড় দেওয়া হবে না শাস্তিসহ জরিমানা গ্রহণ করতে হবে। সবার উদ্দেশ্যে তিনি এমন সতর্কবাণী দেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- নওগাঁর পুলিশ সুপার পিপিএম মুহাম্মদ রাশিদুল হক।

অনুষ্ঠানে সাপাহার উপজেলা সার্কেল অফিসার, পোরশা ভারপ্রাপ্ত কর্মকর্তা, উপজেলা কমিশনার ভূমি মনিরুজ্জামান ও নির্বাচন অফিসার রবিউল আউয়াল ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আগত শিক্ষকরা উপস্থিত ছিলেন।

ইএইচ