ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে হুইলচেয়ার ও ছাগল বিতরণ

বগুড়া প্রতিনিধি প্রকাশিত: মে ১৬, ২০২৪, ০৫:৫৪ পিএম
ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে হুইলচেয়ার ও ছাগল বিতরণ

ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির উদ্যোগে দারিদ্র বিমোচন ও আত্মকর্মসংস্থান কর্মসূচির আওতায় যাকাত ফান্ড থেকে উপজেলার ৪টি ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে উন্নত জাতের ১৮টি ব্ল্যাক বেঙ্গল ছাগী ও ২টি পাঠা, ১টি হুইল চেয়ার, এক অসহায় পরিবারকে নগদ দশ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে ছাগল ও হুইলচেয়ার বিতরণ কার্যক্রম শুরু করে পর্যায়ক্রমে ৪ টি ইউনিয়নে সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হয়।

শিবগঞ্জ উপজেলা পরিষদে অনুষ্ঠিত সমিতির সেবামূলক কর্মকাণ্ডের কাজের ধারাবাহিকতায় ছাগী, হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির সহ-সভাপতি প্রকৌশলী মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেন শিবগঞ্জের নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা মৎস্য ও প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. নুরে আলম সিদ্দিকী, ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির কৃষি বনায়ন মৎস্য ও প্রাণিসম্পদ বিষয়ক সম্পাদক কৃষিবিদ মুহাম্মদ তাহাজ্জত আলীসহ আরও অনেকে।

অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঢাকাস্থ শিবগঞ্জ উপজেলা (বগুড়া) কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক আবু বকর সিদ্দিক, সমিতির সদস্য সাবেক বিডিআর ও বেসরসরকারী কর্মকর্তা মো. মোফাচ্ছের আলী, শিবগঞ্জের ব্যবসায়ী ও সাবেক সেনা কর্মকর্তা মো. শাহেরুল ইসলাম, আব্দুল খালেক ভি.এ.এফসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিরা।

ইএইচ