গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি: প্রকাশিত: মে ২৩, ২০২৪, ১১:৪৩ এএম
গোসল করতে গিয়ে পুকুরে ডুবে ২ বোনের মৃত্যু

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া গ্রামে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন পাঁচোড়া গ্রামের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শাহাজাহান ও  ইউনিয়ন আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী। 

বুধবার (২২ মে) বিকেলে উপজেলার পাঁচোড়া দক্ষিণ কালেম পাড়া মসজিদ সংলগ্ন পুকুরে গোসল করতে নেমে দুই বোন উম্মে কুলছুম তামান্না(৯) ও খাদিজা আক্তার (৭) পানিতে ডুবে মৃত্যু বরণ করে।

পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করার পর  পুকুরে নেমে খোঁজাখুঁজি করে দুই বোনকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। তবে স্থানীয়রা জানান, তাদের দুই বোনের ঘাড় মচকানো ছিল। 

বাসিন্দা আবুল খায়ের জানান, নিহত দুই বোনের বাবা ঘটক হাফেজ মিয়া। উম্মে কুলছুম তামান্না পাঁচোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী ও খাদিজা আক্তার একই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী ছিলেন। তাদের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থী, মা-বাবা, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে বুড়িচং থানার ওসি আবুল হাসানাত খন্দকার জানান, আমি সাংবাদিকদের মাধ্যমে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি শুনেছি।পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

বিআরইউ