পূর্ণিমার বিয়ে,মন খারাপ বাপ্পির

সাহিদুল ইসলাম ভূঁইয়া প্রকাশিত: জুলাই ২২, ২০২২, ০৬:২০ পিএম
পূর্ণিমার বিয়ে,মন খারাপ বাপ্পির

দুই মাস আগেই নতুন সংসার শুরু করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। যদিও খবরটি প্রকাশ করেছেন গতকাল। তার নতুন স্বামীর নাম আশফাকুর রহমান রবিন। বছর চারেকের পরিচয়-সম্পর্ককে পরিণতি দিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

পূর্ণিমা ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন। লাখো তরুণের স্বপ্নের নায়িকা তিনি। তাই তার বিয়েতে পুরুষ ভক্তদের মন খারাপ। সেই তালিকায় আছেন একজন চিত্রনায়কও। তার নাম বাপ্পী চৌধুরী।

পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগা ও তার বিয়ের খবর শুনে মন ভাঙার কথা অকপটেই বললেন বাপ্পী। নবদম্পতির ছবি পোস্ট করে গায়ক আসিফের জনপ্রিয় একটি গানের ছয়টি লাইন লিখেছেন বাপ্পী। কথাগুলো এমন- ‘ভাবিনি কখনো যাবে চলে/ এভাবে আমাকে একা ফেলে/ স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি/ একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি/ প্রতিশোধ নেবে নাও আমি বাধা দেবো না/ একবার বলে যাও কেন আমার হলে না?’

পূর্ণিমার বিয়ে নিয়ে বাপ্পীর পোস্ট
তবে শেষ পর্যায়ে পূর্ণিমাকে অভিবাদনও জানিয়েছেন বাপ্পী। লিখেছেন, ‘তবুও অভিনন্দন!’

বাপ্পীর এমন পোস্ট দেখে অনেকের মনে প্রশ্ন জাগছে, তবে কি পূর্ণিমার সঙ্গে এই নায়কের কোনো সম্পর্ক ছিল? সেজন্যই এতটা ভেঙে পড়েছেন তিনি? বাপ্পী জানালেন, একদমই না। কারণ পূর্ণিমার সঙ্গে সরাসরি সেরকম দেখা-সাক্ষাৎ ছিল না তার। তবে বাপ্পীর ভীষণ পছন্দের নায়িকা পূর্ণিমা। এ কারণেই তার বিয়েতে মন বিষণ্ন হয়েছে।


এটাই প্রথম নয়, এর আগেও পূর্ণিমার প্রতি নিজের ভালোলাগার কথা প্রকাশ করেছিলেন বাপ্পী। গত বছরের ১১ জুলাই পূর্ণিমার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে বাপ্পী বলেছিলেন, ‘আপনি আমার ক্রাশ। এজন্য এখনও বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু।’

আরইউ