রোগীদের চরম দুর্ভোগ

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: ডিসেম্বর ৮, ২০২২, ০১:৫১ পিএম
রোগীদের চরম দুর্ভোগ

পল্টন এলাকায় রোগীদের চরম দুর্ভোগ। অ্যাম্বুলেন্স নিয়ে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না। আবার যারা এম্বুলেন্স নিয়ে বের হবেন তাদেরকেও বের হতে দেয়া হচ্ছে না। বৃহস্পতিবার সকাল থেকে বেশ কয়েকজন রোগীকে ধরে ধরে হসপিটালে আনতে এবং বের করতে দেখা গেছে।

দুপুর একটার সময় ইসলামী ব্যাংক স্পেশালিস্ট হসপিটাল হসপিটালের সামনে অ্যাম্বুলেন্সে বসে অপেক্ষা করছেন কুমিল্লার নাসরিন আক্তার। রিলিজ হলেও তিনি হেঁটে যাওয়ার সক্ষমতা নেই। অবশেষে তাকে হুইলচেয়ারে করে নাইটেঙ্গেল মোড় পর্যন্ত আনা হয়।

সঙ্গে থাকা স্নজন আরিফ হোসেন বলেন, আমরা এম্বুলেন্স নিয়ে রোগীকে বের করতে চেষ্টা করেছি কিন্তু পুলিশ বলেছে, ব্যারিকেড সরানো সম্ভব হবে না, হুইল চেয়ারে করে নিয়ে যেতে তাই তাকে হুইল চেয়ার এ নাটেঙ্গল মোড় পর্যন্ত নিয়ে যাচ্ছি।

এছাড়া নাইটঅ্যাঙ্গেল মোড় এলাকায় রোগীর এক সবজন  আলিম উদ্দিন অভিযোগ করে বলেছেন, হাসপাতালে তার ছোট বোন ডেলিভারি কেসে ভর্তি রয়েছেন তাকে জরুরি যেতে হবে তবুও পুলিশ তাকে ঢুকতে দিচ্ছে না।

সরেজমিনে দেখা গেছে, পল্টন এলাকার সব দোকানপাট বন্ধ। খাবারের দোকান খোলা নেই। পুলিশের কড়া অবস্থানে কাউকে ঢুকতে এবং বের হতে দেয়া হচ্ছে না।