সংসদ নির্বাচন বর্জনের আহ্বান ছাত্রদলের

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ১২:০৬ পিএম
সংসদ নির্বাচন বর্জনের আহ্বান ছাত্রদলের
ছবি: আমার সংবাদ

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অর্জন করার আহ্বান জানিয়ে সাধারণ জনগণের কাছে লিফলেট বিতরণ শেষে পুরান পল্টন থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত প্রতিবাদ মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে পুরানা পল্টন মোড় সংলগ্ন এলাকায় বিভিন্ন দোকানপাট, পথচারী এবং যানবাহনে লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষে ৭ জানুয়ারি নির্বাচন বর্জনের আহ্বানে পুরান পল্টন থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত প্রতিবাদ মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

লিফলেট বিতরণ ও প্রতিবাদ মিছিলে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সাধারণ সম্পাদক জামিল মুরসালিন, সদস্য মো. অলিউজ্জামান সোহেল, সদস্য ও বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সদস্য সচিব মাকসুদা রিমা,বাংলাদেশ জাতীয়তাবাদী আইন ছাত্র ফোরাম এর সদস্য সচিব মো. বিল্লাল হোসেন বিপ্লব, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি মহিউদ্দিন রুবেল, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. সালাহউদ্দিন, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ সভাপতি কাওছার আহমেদ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন অনিক, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিব হোসেন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম প্রমুখ

এআরএস