খলনায়ক থেকে ‘নায়ক’ ডন

বিনোদন প্রতিবেদক প্রকাশিত: জুন ২৬, ২০২২, ০২:১৩ এএম
খলনায়ক থেকে ‘নায়ক’ ডন

ঢাকাই ছবির আলোচিত খলনায়ক ডন। সিনেমায় সাধারণত তাকে নেতিবাচক চরিত্রেই অভিনয় করতে দেখা যায়। এবার নায়করূপে পর্দায় দেখা যাবে তাকে। 

তবে সিনেমায় নয়, একটি মিউজিক ভিডিওতে ছোটপর্দায়। ‘ও বাবু রে’ শিরোনামে একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। সম্প্রতি এফডিসিতে গানটির শুটিং শেষ হয়েছে। সিনেমার বাইরে ছোটপর্দায় প্রথমবার মিউজিক ভিডিওর মডেল হয়েছেন ডন। 

ডন বলেন, ‘এটি একটি মিউজিক ভিডিও হলেও সিনেমার আদলে শুটিং হয়েছে। এ জন্যই কাজটি করা। একটি আইটেম ধরনের গানের সঙ্গে অভিনয় করেছি। গানের গল্পে আমাকে নায়ক হিসেবে দেখানো হয়েছে। এফডিসিতে সেট ফেলে শুটিং করা হয়েছে। সিনেমার মতো বড় আয়োজনেই করা কাজটি।’ 

ভিডিওর গল্প প্রসঙ্গে এই অভিনেতা আরও বলেন, ‘অপরাধজগতের একটি বড় আস্তানা নিয়ন্ত্রণ করি আমি। সেখানে মুনা চৌধুরী নামের একটি মেয়ে নাচগান করে, যার সঙ্গে আমার সম্পর্ক থাকে। নাচের টানে শহরের বড় বড় ভদ্রবেশী মানুষরা সেই আস্তানায় জড়ো হয়। গানের গল্পটি এমন।’

ডনের সঙ্গে আরেক মডেল প্রিয়া অনন্যা। ‘ও বাবু রে’ গানটি গেয়েছেন সংগীতশিল্পী মুনা চৌধুরী। গানটির গীতিকার ও সুরকার রানা শেখ। সংগীত করেছেন পঙ্কজ। গানটির ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ। নির্মাতা জানান, ঈদের আগেই যে কোনো একটি চ্যানেলে প্রকাশ পাবে গানটি। 

এদিকে গত ঈদুল ফিতরে ডন অভিনীত ‘শান’ ও ‘বিদ্রোহী’ ছবি দুটি মুক্তি পায়। এরপর চলতি মাসে ‘বিক্ষোভ’ ও ‘অমানুষ’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ছায়াবৃক্ষ’ ছবিটি।