Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

ঝড়ের তাণ্ডবে গাছে আটকে গেল গরু, ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক

সেপ্টেম্বর ৩, ২০২১, ১২:১০ পিএম


ঝড়ের তাণ্ডবে গাছে আটকে গেল গরু, ভিডিও ভাইরাল

লুইজিয়ানার সেইন্ট বার্নাড পারিশের ফেসবুক পেইজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয় যেখানে দেখা যায়, কয়েকজন সরকারি কর্মকর্তা একটি গরুকে উদ্ধার করেছেন। গরুটি একটি গাছে আটকে ছিল। ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে । 

গরুটি উদ্ধারে কাজ করেন পারিশ সরকারের কর্মকর্তা লুইস পোমস, ডেভিড পালমান এবং রয় রাগান।  নিউ অর্লেন্সের কাছে ফ্লোরিসান্ট এলাকায় গরুটি আটকে ছিল। গরুটিকে উদ্ধারের ভিডিও মুহুর্তেই ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ভিডিওটি এ পর্যন্ত ৭৫ হাজার বারেরও বেশি দেখা হয়েছে। অনেকেই ভিডিওটির নিচে মন্তব্যের ঘরে উদ্ধারকর্মীদের বাহবা দিয়েছেন। 

দিন কয়েক আগে আমেরিকার লুইজিয়ানায় আছড়ে পড়েছিল ইডা। নিউইয়র্কের আগে লুইজিয়ানা দেখেছে ইডার তাণ্ডব।  ইডার জেরে লক্ষাধিক মানুষ ঘরছাড়া হয়েছেন লুইজিয়ানা এলাকায়। বিদ্যুৎ পরিষেবাও ব্যাহত হয়েছিল। এর মধ্যেই উদ্ধারকাজ চালাতে এসে বিপর্যয় মোকাবিলা দলের সদস্যরা দেখেন গাছের উপর আটকে রয়েছে একটি গরু। দেখেই সেখানে যান উদ্ধারকর্মীরা। দু’টি ডালের মধ্যে আটকে পড়া গরুটি নড়তেও পারছিল না।

আমেরিকার বিভিন্ন সংবাদমাধ্যম দেখিয়েছিল গরুকে উদ্ধারের সেই ভিডিও। তার পরই তা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। গরুটিকে উদ্ধার করে নিরাপদ জায়গায় নিয়ে যাওয়া হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে।
 
আমারসংবাদ/আরএইচ