স্ত্রীকে গ্যাস ট্যাবলেট খাইয়ে হত্যা, শ্বশুর-শ্বাশুড়ি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১২:৪৮ পিএম

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চক ঝুরঝুরি গ্রামের একটি পুকুর পাড় থেকে শনিবার (২৪ সেপ্টেম্বর) ভোরে নাসিমা খাতুন (২৬) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে তাড়াশ থানা পুলিশ। নিহত নাসিমা চক ঝুরঝুরি গ্রামের সরোয়ারের ছেলে সুমনের স্ত্রী।

এ ঘটনায় নিহতের শ্বশুর ও শ্বাশুড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী সুমন আলী পলাতক রয়েছে। 

স্থানীয়দের সূত্রে জানা যায়, স্বামী সুমনসহ পরিবারের লোকজন নাসিমা খাতুনকে প্রতিনিয়ত নির্যাতন করত। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে তাকে বেধড়ক পিটিয়ে মারাত্মক আহত করে স্বামী।

তারপর জোর করে তাকে গ্যাস ট্যাবলেট খাইয়ে পুকুর পাড়ে ফেলে আসে সুমন ও তার বাবা। পরে নাসিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তাদের কাছে ঘটনার বর্ণনা দেয়ার কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

তাড়াশ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

মৃত্যুর আগে নিহত নাসিমা উপস্থিত লোকজনের কাছে স্বামী ও শ্বশুরের নির্যাতন ও গ্যাস ট্যাবলেট খাওয়ানোর বিষয়ে ভিডিও সাক্ষাৎকার দিয়েছে বলে জেনেছি। 

জিজ্ঞাসাবাদের জন্য তার শ্বশুর ও শ্বাশুড়িকে থানায় আনা হয়েছে। তবে পালিয়ে গেছে তার স্বামী। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

টিএইচ