দেয়াল কেটে স্বর্ণের দোকানে চুরি

অভয়নগর (যশোর) প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৩, ২০২৪, ০৭:৪০ পিএম
ছবি: আমার সংবাদ

যশোরের অভয়নগরে অপরুপা জুয়েলার্সে দেয়াল কেটে স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার নওয়াপাড়া বাজারের এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ২ ভরি স্বর্ণ, ১২০ ভরি রুপা ও নগদ ৪৫ হাজার টাকাসহ প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন জুয়েলার্সের মালিক গোপাল অধিকারী।

অপরুপা জুয়েলার্সের স্বত্বাধিকারী গোপাল অধিকারী বলেন, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। শনিবার সকাল ৯টার দিকে দোকান খুলে ভেতরে ঢুকে দেখি সব কিছুই তছনছ হয়ে গেছে। আমার দোকানের সামনের একটি সিটি গোল্ডের দোকানের তালা ভেঙে আমার দোকানের দেয়াল ভেঙে ২ ভরি স্বর্ণ ও ১২০ রুপাসহ নগদ ৪৫ হাজার টাকা ও সিটি ফুটেজের ডিভাইস নিয়ে গেছে। চোরেরা দোকানে লাগানো সিসি ক্যামেরা ভেঙে ফেলছে ও সিসি ক্যামেরার ভিভিআরটি নিয়ে গেছে।

সৌরভ সিটি গোল্ডের স্বত্বাধিকারী টুটুল দত্ত বলেন, আমার দোকানের দুটি তালা ভেঙে চোরেরা প্রবেশ করে। আমার দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে ৮২ হাজার টাকা নিয়ে যায়। দোকানের ভেতরে থাকা দেয়াল ভেঙে অপরূপা জুয়েলার্স প্রবেশ করে সোনা, রুপা নিয়ে নতুন একটি তালা লাগিয়ে আমার দোকান বন্ধ করে চলে যায়।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আকিকুল ইসলাম বলেন, চুরির ঘটনায় বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে পুলিশ। নাইটগার্ড যদি ঠিক মতো ডিউটি করত তাহলে চুরি হতো না। তিনি সব দোকানের সিসিটিভি ক্যামেরা লাগানোর পরামর্শ দেন তিনি।

ইএইচ