কিশোরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

কিশোরগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২৪, ০৩:১৬ পিএম
ছবি: আমার সংবাদ

কিশোরগঞ্জে সেবামূলক শিক্ষাপ্রতিষ্ঠান প্রাইম অ্যাকাডেমির এসএসসি পরীক্ষার্থীদের চূড়ান্ত মডেল টেস্টের ফলাফল প্রকাশ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে জেলা শহরের উকিলপাড়া এলাকায় প্রাইম অ্যাকাডেমি কার্যালয়ে ২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের চূড়ান্ত মডেল টেস্টের ফলাফল প্রকাশ, বিদায় সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়।

এতে লুমিনাস কিন্ডারগার্টেনের পরিচালক কামরুল ইসলাম সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- কিশোরগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল গণি।

বিশেষ অতিথি ছিলেন প্রাইম অ্যাকাডেমির পরিচালক আশরাফুল আলম বুলবুল, শতাব্দীর কণ্ঠের স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান আসাদ, দৈনিক আমার সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আশরাফুল ইসলাম তুষার।

এছাড়াও প্রাইম অ্যাকাডেমির শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন মো. নাঈম আলমগীর, তাকিয়া সুলতানা স্মৃমি, রাসেল, রাকিব আল হাসান, ওমর ফারুক, মো. সুমন প্রমুখ।

এ সময় বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের পড়ালেখায় গভীর মনোযোগী হয়ে ভালো ফলাফল অর্জনের মাধ্যমে নিজেদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে সুখী সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গড়তে আহ্বান জানান।

পরে পরীক্ষার্থীদের প্রতি প্রস্তুতিমূলক পরামর্শ প্রদান ও এসএসসি চূড়ান্ত মডেল টেস্টের ফলাফল প্রকাশ করে ১ম, ২য়, ৩য় স্থান অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ইএইচ