জামাতে নামাজ পড়ে পুরস্কার পেল ২৫ কিশোর

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি: প্রকাশিত: এপ্রিল ২৮, ২০২৪, ০৭:৫৮ পিএম

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা এবং চাঁদপুরের রাজরাজেশ্বর ইউনিয়ন ব্যাপী পবিত্র মাহে রমজান মাস উপলক্ষ্যে ৪০ দিন জামাতে নামাজ আদায় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে বিজয়ী হয়েছেন ২৫ কিশোর।

প্রথম রমজান থেকে ঈদের পরবর্তী ১০দিন অর্থাৎ মোট ৪০ দিনের এই প্রতিযোগিতায় প্রায় তিনশত পঞ্চাশ জন কিশোরকে নিয়ে জামাতে নামাজ আদায় প্রতিযোগিতা শুরু হয় এবং ২৮ই এপ্রিল রোজ রবিবার বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানের মধ্যে দিয়ে প্রতিযোগিতা শেষ হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান মানিক সরদার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক নাজমুল হক চুন্নু মালত, মুফতি হেলাল উদ্দিন আল জামি।

আয়োজক ডা. মোঃ আব্দুর রাজ্জাক বলেন,সমাজ পরিবর্তনে তাকওয়াবান তরুণদের খুব প্রয়োজন। ৪০ দিন জামাতে নামাজ আদায়কারীদের সংবর্ধনা দিতে পেরে মহান রবের নিকট শুকরিয়া আদায় করছি। বিজয়ীদের আজকের অনুভূতি আমাকে বিমোহিত করেছে। ভবিষ্যতে আরও বিস্তৃত আকারে আয়োজন করার জন্য পরিকল্পনা করছি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুফতি আবু ইউসুফ, ইউসুফ আবির, নজরুল ইসলাম নিরব,হাফেজ শফিকুল ইসলাম, সাইফুল ইসলাম, মো: জাহাঙ্গীর আলম, রাকিব মাঝি সহ আয়োজনে বিজয়ী সংবর্ধনা প্রাপ্ত ২৫ কিশোর।

বিআরইউ