নাগরপুরে শিক্ষক নেতৃত্বে সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত ছানোয়ার

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি প্রকাশিত: মে ৬, ২০২৪, ০২:৪২ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নাগরপুর উপজেলা শাখার নির্বাচনে উপজেলার মোট ১৫৬টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ৮৫০ জন শিক্ষক ভোটারের মধ্যে একাই সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে সম্মানিত সদস্য নির্বাচিত হয়েছে মো. ছানোয়ার হোসেন।

তিনি জয়ভোগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। এদিকে, সর্বোচ্চ ভোটে নির্বাচিত হওয়ায় তার সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারীরা আনন্দ উল্লাস প্রকাশ করেছেন।

তিনি বলেন, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের কল্যাণে আমি দীর্ঘ সময় কাজ করেছি এবং সেই ভালোবাসার ফলস্বরূপ আমি সর্বোচ্চ ৫৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছি। আগামীতে সকল শিক্ষকদের মতামত বা পরামর্শ নিয়ে তাদের কল্যাণে আরো ব্যাপক পরিসরে কাজ করে যেতে চাই। ভবিষ্যতে নাগরপুরের সকল প্রাথমিক বিদ্যালয়কে মডেল বিদ্যালয় হিসেবে গড়তে চাই। আমাদের অভিভাবক বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু শিক্ষক ও শিক্ষার মান উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেই চলেছে। আমরা শিক্ষক সমিতির সকলে মিলে তার নির্দেশনায় কাজ করে যাবো।

উল্লেখ্য, গত ৪ মে নাগরপুর উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি নাগরপুর উপজেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ভোট গণনা শেষে রাতে ফলাফল প্রকাশ করা হয়। এতে সভাপতি পদে মো. হোসেন মিঞা ৩৮১ ভোট, নির্বাহী সভাপতি পদে মোহাম্মদ ওয়াহিদুর রহমান খান ৫৫৪ ভোট, সাধারণ সম্পাদক পদে মোছা. কানিজ ফাতেমা (রলে) ৪৪৪ ভোট এবং নির্বাহী সম্পাদক পদে মোহাম্মদ মাহবুবুর রহমান ৩৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়।

ইএইচ