জাহ্নবীর কাপুরের জন্মদিনে এনটিআরের পোস্টার প্রকাশ

বিনোদন ডেস্ক প্রকাশিত: মার্চ ৬, ২০২৩, ০৪:২৩ পিএম

প্রায়ই রোমান্সের কথা শোনা যায় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের। প্রেম-বিচ্ছেদ আর রোমান্সে নিয়মিত শিরোনাম হন এই তারকা। তবে এবার তিনি রোমান্স করবেন দক্ষিণের হার্টথ্রুব নায়ক জুনিয়র এনটিআরের সঙ্গে। না, বাস্তবে নয়। পর্দায় রোমান্স করতে যাচ্ছেন দুজন। এবার একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও জাহ্নবী। সেই সঙ্গে প্রথমবারের মতো কোনো তেলেগু চলচ্চিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

নিজের ২৬তম জন্মদিনে আসন্ন চলচ্চিত্রের একটি পোস্টার শেয়ার করেছেন অভিনেত্রী। সিনেমাটির নাম এখনো ঘোষণা হয়নি। এটি পরিচালনা করবেন কোরাতালা শিব।

সোমবার (৬ মার্চ) ইনস্টাগ্রামে জাহ্নবী তার ২৬তম জন্মদিনে প্রথম পোস্টারটি শেয়ার করেছেন। পোস্টারে, জাহ্নবীকে একটি পাথরের উপরে বসে পেছনে ফিরে হাসতে দেখা গেছে। পোস্টারটি শেয়ার করে জাহ্নবী ক্যাপশন লিখেছেন, ‘এটি শেষ পর্যন্ত ঘটছে। আমার প্রিয় জুনিয়র এনটিআরের সাথে যাত্রা শুরু করতে আর তর সইছে না।’

‘জনতা গ্যারাজ’-এর পরে পরিচালক কোরাতালা শিবের সাথে পুনরায় কাজ করছেন এনটিআর। প্রকল্পটি এই মাসের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে চালু হবে এবং পরের মাসে শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এদিকে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এনটিআর সোমবার জাহ্নবীর পোস্টারটি শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘এনটিআর ৩০- এর উত্তপ্ত দুনিয়ার ঝড়ের মধ্যে শান্ত জাহ্নবীকে স্বাগতম। শুভ জন্মদিন।’ সিনেমাটি অ্যাকশন ড্রামা হতে যাচ্ছে, এমনটাই জানিয়েছেন এনটিআর। সংগীত পরিচালনায় থাকবেন অনিরুধ রবিচান্দার। তবে অন্যান্য তারকা ও কলাকুশলীদের নাম ঘোষণা করা হয়নি।

জাহ্নবীকে সর্বশেষ দেখা গেছে ম্যাথুকুট্টি জাভিয়ের পরিচালিত থ্রিলার চলচ্চিত্র ‘মিলি’তে। এরপর বরুণ ধাওয়ানের পাশাপাশি পরিচালক নীতেশ তিওয়ারির চলচ্চিত্র ‘বাওয়াল’-এ দেখা যাবে অভিনেত্রীকে।