Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪,

ডামুড্যায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যুবলীগের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ২৩, ২০২১, ১২:৩০ পিএম


ডামুড্যায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যুবলীগের মাস্ক বিতরণ

করোনা ভাইরাস মহামারীর ভয়কে জয় করে শিক্ষাঙ্গণে ফিরেছে শিক্ষার্থীরা। স্বাস্থ্য বিধি সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এবং স্বাস্থ্য বিধি মানতে শরীয়তপুরের ডামুড্যায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিতরণ করেছে বাংলাদেশ যুবলীগ।  

যুবলীগের সুযোগ্য চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায়  যুবলীগের কেন্দ্রীয় কমিটির আসাদুজ্জামান আজমের উদ্যোগে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) একটি এতিমানা ও ৬টি স্কুলে ৬ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে। 

মাস্ক বিতরন কার্যক্রমে অংশ নেন ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন ঢালী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন মোল্লা, সহ সভাপতি সোনাব আলী খান, সাংগঠনিক সম্পাদক নান্নু সরদার, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতালেব সরদার , ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারুক আলম, ডামুড্যা উপজেলা স্বেচ্ছা সেবকলীগ সহ সভাপতি মেহেদি হাসান নাহিদ, ডামুড্যা উপজেলা যুবলীগ সহ সম্পাদক সোহেল সরদার, ডামুড্যা উপজেলা যুবলীগ সদস্য দেলোয়ার হোসেন সরদার, ইসলামপুর ইউনিয়ন যুবলীগ সহ সভাপতি টিটু খান, রুহুল আমিন, যুবলীগ নেতা অরিন ইসলাম, রাসেদ, লিটন মল্লিক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ ।

আমারসংবাদ/ইএফ