Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

প্রধানমন্ত্রীর জন্মদিনে উপলক্ষে  ৭শ কোরআন বিতরণ 

সেপ্টেম্বর ২৮, ২০২১, ০১:০০ পিএম


প্রধানমন্ত্রীর জন্মদিনে উপলক্ষে  ৭শ কোরআন বিতরণ 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে ৭শ পবিত্র কোরআন বিতরণ করেছেন সংসদ সদস্য ইকাবাল হোসনে অপু। 

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) শরীয়তপুরে-১আসনের সাংসদের নিজ বাড়িতে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু মিয়ার উদ্যোগে , বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরিফ বিতরণ করা হয়। 
এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। 

বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহাদ হোসেন তপু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম  বাহাউদ্দিন নাছিম, বিশেষ অতিথি আরো বক্তব্য  রাখেন শরীয়তপুর-১আসনের সংসদ সদস্য ইকাবাল হোসনে অপু। এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, জাজিরা থানার আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ স্থানীয় নেতাকর্মী। 
অনুষ্ঠান শেষে অসহায়, দিনমজুর, দুস্ত,পথচারীদের এক হাজার  মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। 

বিশেষ অতিথির বক্তব্যে  শরীয়তপুর-১আসনের সংসদ সদস্য ইকাবাল হোসনে অপু বলেন,বঙ্গবন্ধুর তার জীবন দিয়ে বাংলাদেশের মানুষের জন্য স্বাধীনতা এনে দিয়েছেন। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা অর্থনৈতিক মুক্তি দিয়েছেন। শেখ হাসিনা এখন বিশ্ব নেত্রী, তার তুলনা তিনি নিজেই। বাংলাদেশের রাজনীতিতে শেখ হাসিনার বিকল্প নেই। 

তিনি বলেন, শেখ হাসিনা ১৯৮১ সালে বাংলাদেশ এসেছিলেন বলেই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হয়েছে। বাংলাদেশে এতো উন্নয়ন অগ্রগতি হয়েছে।  শেখ হাসিনার হাত ধরেই বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মধ্যে দিয়ে উন্নত দেশ হিসেবে স্বীকৃতি পেতে যাচ্ছেন। শেখ হাসিনা ও আওয়ামী লীগ  দীর্ঘদিন ক্ষমতা আছে বলেই পাকিস্তান ও ভারতের চেয়ে বাংলাদেশের অর্থনৈতিক অবস্থা অনেক ভালো। সকল ক্ষেত্রে পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ,এসব কিছু সম্ভব হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে গুণে। বিশ্বের সেরা প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা একজন। জাতিসংঘে শেখ হাসিনা যে বক্তব্য দিয়েছেন সেই বক্তব্য সারাবিশ্বে প্রংশসিত হচ্ছে।

আমারসংবাদ/ইএফ