Amar Sangbad
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪,

দক্ষিণ আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন বই বিতরণ

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৭, ২০২১, ১২:৪০ পিএম


দক্ষিণ আ.লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন বই বিতরণ

নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন বই বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ দলীয় কার্যালয়ে ৬ টিমের কাছে এই বই হস্তান্তর করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন- মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ সভাপতি সাজেদা বেগম। ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক শেখ মো. আজহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী সাইফুন্নবী সাগর, সাংস্কৃতিক সম্পাদক আবদুল মতিন ভূইয়া, দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ। এছাড়া মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য মোহাইমান বয়ান ও সিরাজুম মনির টিপু উপস্থিত ছিলেন। 

জানতে চাইলে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ বলেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় মহানগর দক্ষিনের বিভিন্ন ইউনিটে নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্যোগ নেয়া হয়েছে। ওই উদ্যোগের অংশ হিসাবে এজন্য মহানগর আওয়ামী লীগের গঠিত ৬ টি টিমের মাঝে বই হস্তান্তর করা হয়েছে। 

তিনি আরও বলেন, যারা ত্যাগী, পরিক্ষিত, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাস করে তাদেরকে আওয়ামী লীগের সদস্য পদ দেয়া হবে। একই সাথে যারা আগে আওয়ামী লীগের সদস্য ছিলেন- তাদের নতুন ভাবে নবায়ন করা হবে।


আমারসংবাদ/ইএফ