Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪,

আ.লীগ ক্ষমতায় আসলেই শিক্ষার মান বাড়ে

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ২৫, ২০২১, ০৮:১৫ এএম


আ.লীগ ক্ষমতায় আসলেই শিক্ষার মান বাড়ে

শিক্ষকদের সাথে মতবিনিময় সভায় অংশ নিয়ে অভিভাবক ও উপস্থিত অতিথিরা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে শিক্ষার মানের উন্নয়ন হয়। দেশ স্বাধীনের পর বঙ্গবন্ধু একযোগে সব প্রাথমিক স্কুল জাতীয়করণ করেছিলেন। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একযোগে দেশের ২৬ সহস্রাধিক প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করে অবহেলিত শিক্ষকদের দীর্ঘদিনের দাবি পূরণ করেছেন।

সোমবার (২৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় যাত্রাবাড়ি থানাধীন  সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজে অভিভাবক-শিক্ষক, শিক্ষার্থীদের সাথে  গভর্নিং বডির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে তারা এসব কথা বলেন।

এরআগে জাতীয় সঙ্গীত আমার সোনার বাংলা গান এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বরনের মধ্যদিয়ে গভর্নিং বডির সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহন করেন ৪৮নং কাউন্সিলর ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম অনু। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসরাম মনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ নির্বাচনী এলাকার ১৪দলের  প্রধান সমন্বয়ক ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না ও ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজ এর নবনির্বাচিত সভাপতি আবুল কালাম অনু ও সঞ্চালনা করেন অধ্যক্ষ মো: কাওছার আলী।  

এছাড়াও উপস্থিত ছিলেন তাকদির হোসেন ভূইয়া, হেমায়েত উদ্দিন হাওলাদার,রিয়াজুল ইসলাম, সাবেরা সুলতানা ও তাসলিমা আক্তার প্রমূখ।

নব-নিবার্চিত কমিটির সভাপতি আবুল কালাম অনু বলেন, ঢাকা শিক্ষা বোর্ড কতৃপক্ষ আমাকে সভাপতি নিবার্চিত করেছেন। আমি সবুজ বিদ্যাপীঠ স্কুল এণ্ড কলেজ এর সভাপতি হিসেবে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সবর্দা চেষ্টা করব। বিদ্যালয়ের সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে সকলে আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সঠিকভাবে পালন করতে পারি সে জন্য উপস্থিত সকল অভিভাবক ও শিক্ষকদের কাছে দোয়া চেয়েছেন।

আমারসংবাদ/ইএফ