Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

বিয়ের দিন কৃষক বাবা-মার শখ পূরণ করলো ছেলে

আমার সংবাদ ডেস্ক

ফেব্রুয়ারি ২৭, ২০২০, ০২:৪৬ পিএম


বিয়ের দিন কৃষক বাবা-মার শখ পূরণ করলো ছেলে

 

বাবার স্বপ্ন ছেলে পালকিতে চড়ে বিয়ে করতে যাবে, আর মায়ের স্বপ্ন হেলিকপ্টারে চড়ে ছেলে বিয়ে করতে যাবে। তবে ছেলে বাবা-মা দুই জনেরই স্বপ্ন পূরণ করেছেন।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার বাহিরচর গ্রামে এমন বিয়ের আয়োজন করা হয়।

বাহিরচর গ্রামের ইঞ্জিনিয়ার ফজলুর রহমান মাত্র ছয় কিলোমিটার দূরের পথ হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে গেলেন। হেলিকপ্টারে কনের বাড়িতে পৌঁছতে সময় লেগেছে মাত্র চার মিনিট। হেলিকপ্টার থেকে নেমে বাদ্য-বাজনা বাজিয়ে পালকিতে চড়ে শ্বশুরবাড়ির অনুষ্ঠানস্থলে যান বর। নিজ বাড়ি থেকে হেলিকপ্টার পর্যন্ত ফজলুর রহমান আসেন পালকিতে চড়ে। মা-বাবার শখ পূরণে এমন কাজ করেছেন তিনি।

এদিন দুপুর ১টা ৩০ মিনিটে হরিরামপুর পাঠগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠ থেকে হেলিকপ্টারে চড়েন বর ফজলুর রহমান। এ সময় সঙ্গে ছিলেন বড় ভাই বজলুর রহমান, বোন ও ভাগনি।

দুপুর ১টা ৩৪ মিনিটে কনের বাড়ি এলাকার দিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৌঁছে বরযাত্রীবাহী হেলিকপ্টার। সেখান থেকে কনের বাড়ি যান পালকিতে চড়ে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে নববধূ নিয়ে হেলিকপ্টারে চড়ে নিজ গ্রামে আসেন ফজলুর রহমান।

ফজলুর রহমানের বড় ভাই বজলুর রহমান বলেন, আমার বাবা আব্দুর রশিদের শখ ছিল ছোট ছেলেকে পালকিতে চড়িয়ে বিয়ে করাবেন। মা আনোয়ারা বেগমের শখ ছিল হেলিকপ্টারে চড়ে বিয়ে করবে ছেলে। মা-বাবার শখ পূরণের জন্যই বিয়েতে এসব আয়োজন করা হয়।

তিনি বলেন, হেলিকপ্টার ভাড়া দেয়া হয়েছে এক লাখ ২০ হাজার টাকা। পালকি ১৫ হাজার টাকা এবং বাদ্যযন্ত্র ভাড়া করা হয় পাঁচ হাজার টাকায়।

আমারসংবাদ/জেআই