Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

৪ শিশু যৌন নির্যাতনের শিকার: রিকশা চালক আটক

নিজস্ব প্রতিবেদক

অক্টোবর ৮, ২০২০, ০৬:১৬ এএম


৪ শিশু যৌন নির্যাতনের শিকার: রিকশা চালক আটক

রাজধানীর খিলগাঁওয়ে চার শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে এক রিকশা চালকের বিরুদ্ধে। যৌন হয়রানির শিকার শিশুদের বয়স ৬ থেকে ৯ বছরের মধ্যে।

এ ঘটনার পর অভিযুক্ত সজল মোল্লাকে (৫৫) আটক করেছে পুলিশ। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।  ওই শিশুদের স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (৭ অক্টোবর) রাত ৯ টার দিকে খিলগাঁও থানা পুলিশ স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই চার শিশুকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) নিয়ে যান।
 
ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, খিলগাঁও থানাধীন উত্তর গোড়ান এলাকায় একটি টিনসেড বাড়িতে ওই চার শিশু তাদের পরিবারের সঙ্গে থাকতো। পাশের বাসায় সজল মোল্লা নামে ওই রিকশা চালকও থাকতো।
 
বেশ কয়েকদিন ধরে ওই রিকশাচালকের স্ত্রী বাসায় না থাকায় শিশুদের চকলেটের লোভ দেখিয়ে রুমে ডেকে নিয়ে যেত সজল। সেখানে সে বিভিন্ন সময়ে শিশুদের ওপর যৌন হয়রানি চালাতো।
 
ঘটনাটি জানাজানি হলে বুধবার বিকালে থানায় এসে অভিযোগ জানায় ওই শিশুদের পরিবার। তার পরপরই অভিযুক্ত সজলকে গ্রেপ্তার করে খিলগাঁও থানা পুলিশ।  

আমারসংবাদ/এআই