Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

রংপুরে বিপুল পরিমাণ ইয়াবা-ফেনসিডিলসহ এএসআই আটক  

রংপুর প্রতিনিধি 

নভেম্বর ২৩, ২০২০, ১২:৩৫ পিএম


রংপুরে বিপুল পরিমাণ ইয়াবা-ফেনসিডিলসহ এএসআই আটক    

রংপুর নগরীর নুরপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের এক এএসআইকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২৩ নভেম্বর) সকালে নুরপুর নগরীর ঠিকাদার পাড়ার ছয়তালা বাসায় নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন এর নেতৃত্বে অভিযান পরিচালিত করে রংপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা।

এসময় ছয়তলা ভবনের চতুর্থ তলার ভাড়াটিয়া কুড়িগ্রাম জেলার উলিপুর থানার সাময়িক বরখাস্ত হওয়া এএসআই মনিরুজ্জামানের ফ্লাট থেকে তিন হাজার একশ আটানব্বই পিস ইয়াবা, ফেন্সিডিল, পুলিশের আইডি কার্ড, বিভিন্ন ব্যাংকের চেক বই, প্রাইজবন্ড, মাদক বিক্রির আট হাজার টাকা উদ্ধার করা হয়।

বাড়িটি রংপুরের কুখ্যাত মাদক ব্যবসায়ী হিজরা মিলনের। বর্তমানে সে মাদক মামলায় রংপুর কেন্দ্রীয় কারাগারে রয়েছেন। বাড়িটি চারিদিকে সিসি ক্যামেরা লাগানো রয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব জানান, নিয়মিত অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ এ এস আই মনিরুজ্জামানকে গ্রেপ্তার করতে সক্ষম হই। 

বর্তমানে তাকে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটে এর আদালতে রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে নিয়মিত মামলা করা হবে। 

এএসআই মনিরুজ্জামান কুড়িগ্রামের উলিপুর থানায় কর্মরত ছিলেন। সমপ্রতি তাকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা চলছে বলে জানান তিনি।

আমারসংবাদ/এআই