Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

রাঙামাটিতে অটোরিকশা উল্টে নিহত ১, আহত ২

নভেম্বর ২৭, ২০২০, ০৩:৫০ পিএম


রাঙামাটিতে অটোরিকশা উল্টে নিহত ১, আহত ২

রাঙামাটির কাপ্তাই উপজেলায় শুক্রবার (২৭নভেম্বর) দুপুরে অটোরিকশা উল্টে রাবান চাকমা (১৮) নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। এতে আরও দু’যাত্রী গুরুতর আহত হয়েছে।  

উপজেলার দুর্গম রাইখালী ইউনিয়নের পেয়ারা বাগান নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্রী রাজস্থলী কলেজ থেকে এই বছর এইচএসসি পাশ করেছে। তিনি বিলাইছড়ি উপজেলার কেংড়াছড়ির এলাকার প্রিয়ব্রত চাকমার মেয়ে। আহত যাত্রীরা হলো বাবা-ছেলে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে কাপ্তাই উপজেলার রাইখালী - বাঙ্গালহালিয়া সড়কের  পেয়ারা বাগান নামক স্থানে  নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশা উল্টে গেলে ঘটনাস্থলেই  কলেজ ছাত্রী রাবানা চাকমা মারা যান। এতে ওই অটোরিকশায় থাকা বাবা-ছেলে দু’যাত্রী গুরুতর আহত হন।

নিহতের আত্মীয় রাজস্থলী উপজেলার সাংবাদিক চাউচিং মারমা  জানান, আমার ভাইয়ের মেয়ে রাবানা রাজস্থলী কলেজ থেকে ইন্টার পাস করছে। তার পরিবার বিলাইছড়ি এলাকায় থাকে। সার্টিফিকেট তুলতে বাঙ্গালহালিয়া এলাকার উদ্দেশ্যে দুপুরে রওনা করে । তবে সার্টিফিকেট নেওয়ার আগেই সব স্বপ্ন শেষ করে আমাদের থেকে চিরবিদায় নিয়েছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, রাইখালীর কারিগরপাড়া ও বাঙ্গালহালিয়ার মাঝামাঝি পেয়ারা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় দু’যাত্রীকে উদ্ধার করে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান মিশন হাসপাতালে ভর্তি করানো হয়। অটোরিকশা উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। চালক পলাতক রয়েছে।

আমারসংবাদ/জেআই